ডে কেয়ার সেন্টারে আগুন, ৫ শিশু নিহত

যুক্তরাষ্ট্রের পেনসিলভানিয়ার একটি আবাসিক এলাকার ডে কেয়ার সেন্টারে অগ্নিকাণ্ডের ঘটনায় পাঁচ শিশু নিহত হয়েছে। আহত হয়েছেন এক নারী। গত শনিবার স্থানীয় সময় গভীর রাতে এরি শহরের হ্যারিস ফ্যামিলি ডে কেয়ারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

দ্য গার্ডিয়ানেরে এক প্রতিবেদনে জানানো হয়েছে, নিহতদের বয়স ৮ মাস থেকে ৭ বছরের মধ্যে। তবে আহত ওই নারী ডে কেয়ার সেন্টারের স্বত্বাধিকারী। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে অগ্নিকাণ্ডের সময় দুই কিশোরী দ্বিতীয় তলার জানালার বারান্দা থেকে লাফ দেয়। তবে তারা অক্ষত আছে।

কী কারণে এই অগ্নিকাণ্ডের ঘটানা ঘটেছে, তা নিশ্চিত হওয়া যায়নি। ওই ডে কেয়ার সেন্টারে যে শিশুরা ছিল, তাদের বাবা-মায়েরা রাতে বাইরে কাজ করেন।

ফায়ার সার্ভিসের কর্মীরা জানান, রাত সোয়া ১টার দিকে তারা অগ্নিকাণ্ডের খবর পান। পাঁচ মিনিটের মধ্যে তারা ঘটনাস্থলে পৌঁছানোর পর নিচতলার সবগুলো জানালায় দাউ দাউ করে আগুন জ্বলতে দেখেন।

এরির প্রধান অগ্নিপরিদর্শক জন উইডোমস্কি বলেন, ‘ডে কেয়ার সেন্টারের প্রথম তলা থেকে আগুনের সূত্রপাত হয়েছে। তবে অগ্নিকাণ্ডের ঘটনাটি তদন্ত করতে দুজন অগ্নিপরির্দশক এবং ইরির একজন গোয়েন্দা পুলিশ কাজ করছে। ’


মন্তব্য

সর্বশেষ সংবাদ