১০ টাকায় মিলছে শাড়ি

শাড়ি পছন্দ করেননা এমন নারী খুঁজে পাওয়া দায়। আবার প্রিয়জনকে উপহার হিসেবে দেয়ার জন্য শাড়ির জুড়ি মেলা ভার। কিন্তু বাজারে শাড়ির যে দাম তাতে ইচ্ছা থাকলেও উপায় নেই কেনার।

একদিন সকালে ঘুম থেকে উঠে খবরের কাগজ হাতে নিয়ে দেখলেন শাড়ির দাম ১০ টাকা! তখন হয় আপনি ভাববেন সংবাদটি ভুয়া অথবা আপনি ভাববেন এটা সম্ভব না। কিন্তু অবস্তব মনে হলেও এটাই সত্যি। ভারতের মুম্বাই শহরের মার্কেটের এক দোকানে ১০ টাকায় পাওয়া যাচ্ছে শাড়ি।

মুম্বাইয়ের গজানন মার্কেটে সপ্তাহব্যাপী শাড়ির উপর এই বিশাল ছাড় দেয়া হয়েছে। আর এই ছাড়ের ঘটনায় শহর জুড়ে ব্যাপক আলোড়ন শুরু হয়েছে। শাড়ি কেনার জন্য প্রচুর লোকজন ভিড় করছে ওই মার্কেটে। এমনটাই জানিয়েছে ভারতীয় গণমাধ্যম নিউজ ১৮।

এই খবর ছড়িয়ে পড়ার পর গজানন মার্কেটের রং ক্রিয়েশন এর দোকানে শাড়ি কিনতে মানুষজন হুমড়ি খেয়ে পড়েছেন। মানুষের এতোটাই বেশি ছিল যে সেই ভীড় সামাল দিতে দোকানের সামনে পুলিশ মোতায়েন করা হয়েছে।

রং ক্রিয়েশনের কর্ণধর অশ্বিন শাখারে বলেন, সারা বছর ধরে শাড়ি বিক্রি করে লাভ করি। তাই এই ছাড় দিয়ে সমাজের সেবা করতে চাই। যাদের শাড়ি কেনার সামর্থ নেই, তারাও যাতে এই দামে শাড়ি কিনতে পারেন, তাই এমন ব্যবস্থা করেছি।


মন্তব্য