শেকৃবিতে এএসভিএম নির্বাচনে ভিপি রাশেদুল, জিএস লুতফুল

  © টিডিসি ফটো

রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) এনিম্যাল সাইন্স এন্ড ভেটেরিনারি মেডিসিন (এএসভিএম) অনুষদের ছাত্র সংগঠনের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। প্রথমবারের মত অনুষ্ঠিত এ নির্বাচনে লেভেল-৫ থেকে সহ-সভাপতি ( ভিপি ) মো. রাশেদুল ইসলাম ও লেভেল-৪ থেকে সাধারণ সম্পাদক (জিএস) লুতফুল-হি মন্ডল নির্বাচিত হয়েছেন। 

সোমবার দুপুর আড়াইটা থেকে বিকেল ৪টা পর্যন্ত শেখ কামাল অনুষদ ভবনে উৎসবমুখর পরিবেশে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। এছাড়াও যুগ্ম সাধারণ সম্পাদক পদে মো.আহসান হাবিব, সাংগঠনিক সম্পাদক পদে নাছিম হাসান মিম, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে তানভীর ইসলাম অপু , দপ্তর সম্পাদক পদে কামরুল হাসান তারেক, সাংস্কৃতিক ও সমাজকল্যাণ সম্পাদক পদে সরোয়ার জাহান, ক্রীড়া সম্পাদক পদে আরজু আহমেদ, প্রাণীশিক্ষা সম্পাদক পদে রাহাত, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে চয়ন হালদারসহ মোট ১৭ জন প্রতিনিধি নির্বাচিত হন।

এতে প্রতিদ্বন্দিতা করেন ২৫ জনপ্রার্থী, ৫টি লেভেল ও এমএস মিলে মোট ভোটার সংখ্যা ছিলো ৫৯০ জন। ভোট গণনা শেষে পুরো নির্বাচন প্রক্রিয়া সন্তোষ প্রকাশ করে প্রধান নির্বাচন কমিশনার ও বিশ্ববিদ্যালয়টির এনিম্যালনিউট্রিশন জেনেটিক্স এন্ড ব্রিডিং বিভাগের প্রফেসর ড. মো. মোফাজ্জল হোসাইন বলেন, এ নির্বাচনের মাধ্যমে শিক্ষার্থীদের নেতৃত্বে ও গুণাবলি বৃদ্ধির সাথে সাথে তারা তাদের অধিকার আদায়ের একতাবদ্ধ হয়ে কাজ করতে পারবে।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ