ডিনস অ্যাওয়ার্ড পেলেন শেকৃবির ৪৩ শিক্ষার্থী

শেকৃবির ৫ লেভেলের ৪৩ জন শিক্ষার্থীকে ডিনস অ্যাওয়ার্ড প্রদান করা হয়
শেকৃবির ৫ লেভেলের ৪৩ জন শিক্ষার্থীকে ডিনস অ্যাওয়ার্ড প্রদান করা হয়  © টিডিসি ফটো

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় (শেকৃবি) এনিম্যালসায়েন্স এন্ড ভেটেরিনারি মেডিসিন (এএসভিএম) অনুষদের নবীনবরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এসময় ২০১৮ সালের ফলাফলের উপর ভিত্তি করে শেকৃবির ৫ লেভেলের ৪৩ জন শিক্ষার্থীকে ডিনস অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

আজ বুধবার (২৬ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় অডিটোরিয়ামে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. কামাল উদ্দিন আহাম্মদ অ্যাওয়ার্ড প্রাপ্তদের হাতে অ্যাওয়ার্ড তুলে দেন।

অনুষ্ঠানের শুরুতে নবীন ভর্তি কৃত ১ম বর্ষের শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। পরে সামগ্রিক ফলাফল বিবেচনা এবং নীতিমালা অনুসরণে যারা একই লেভেলের উভয় সেমিস্টারে ৩.৮ বা তধুর্ধ্ব জিপিএ অর্জন করেছন তাদেরকে ডিনস অ্যাওয়ার্ডের জন্য মনোনীত হয়।

অনুষদের ডিন অধ্যাপক ড. মো. আনোয়ারুল হক বেগের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন অনুষ্ঠান আয়োজক কমিটির আহবায়ক অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর আলম। প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. কামালউদ্দিন আহাম্মদ। বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. সেকেন্দার আলী, প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক ড. আব্দুল জব্বার সিকদার, আজাদ গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর আবুল কালাম আজাদ প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে নবীন ভর্তিকৃত ১ম বর্ষের শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।


সর্বশেষ সংবাদ