বিকাশে টাকা তুলতে গিয়ে কর্মচারীকে ছাত্রলীগের মারধর

  © ফাইল ফটো

বিকাশে টাকা তুলতে গিয়ে দোকানের কর্মচারীর সঙ্গে কাটাকাটির এক পর্যায়ে তাকে মারধরের অভিযোগ উঠেছে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) শাখা ছাত্রলীগের নেতা-কর্মীদের বিরুদ্ধে। গতকাল শুক্রবার (২৭ ডিসেম্বর) বিকেল ৫ টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের সামনে আনিছ মেডিকেল হলে এ ঘটনা ঘটে।

মারধরের শিকার ভুক্তভোগীর নাম সায়েম। আনিছ মেডিকেল হলের কর্মচারী।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে, গতকাল শুক্রবার বিকেল ৫ টার দিকে বাকৃবি শাখা ছাত্রলীগের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক নাজমুল হক নয়ন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে যাওয়ার কথা বলে বিশ্ববিদ্যালয়ের অ্যাম্বুলেন্স ডাকেন। পরে তিনি আশরাফুল হক হল ছাত্রলীগের সহ-সভাপতি মো. আরমানসহ আট দশজন নেতাকর্মীদের সাথে নিয়ে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালের আনিছ মেডিকেল হলের সামনে নামেন। এসময় দোকানে বিকাশে টাকা উঠানোকে কেন্দ্র করে দোকানের কর্মচারী সায়েমের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ওই কর্মচারীকে মারধর করেন তারা।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক নাজমুল হক নয়ন বলেন, ‘আমরা রক্ত দিতে মেডিকেলে যাওয়ার জন্য অ্যাম্বুলেন্স নেই। পরে বিকাশের টাকা তুলতে গেলে ওই কর্মচারী আমাদের সাথে খারাপ ব্যবহার করে। এসময় তার সাথে আমাদের হাতাহাতি হয়।’

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ড. চয়ন গোস্বামী বলেন, ঘটনাটি আমরা জেনেছি। তদন্ত সাপেক্ষে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।


সর্বশেষ সংবাদ