বাকৃবিতে হাসিমুখের নবীনবরণ

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) স্বেচ্ছাসেবী সংগঠন হাসিমুখের সাধারণ সভা ও নবীন বরণ- ২০১৯ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকাল ৫ টার দিকে বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্রের (টিএসসি) মিনি কনফারেন্স রুমে এ নবীন বরণ অনুষ্ঠিত হয়।

হাসিমুখের সভাপতি ড. এ. এস. মাহফুজুল বারির সভাপতিত্বে এবং আহবায়ক মো. মোনায়েমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. মো. ছোলায়মান আলী ফকির। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী প্রক্টর ড. মো. শহীদুল আলম।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন হাসিমুখের সহ-সভাপতি সহযোগী অধ্যাপক ড. তানভীর রহমান, সাধারণ সম্পাদক ইফতেখার জাহান ভূঞা। এছাড়াও অনুষ্ঠানে সংগঠনটির কার্যনির্বাহী সদস্য এবং নবীন সদস্য সহ প্রায় ৫০ জন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে সংগঠনের নবীন সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। এরপর হাসিমুখের বর্ষসেরা স্বেচ্ছাসেবক হিসেবে নির্বাচিত মনিক আকতার রুনা, নাফিজা জাহিন অনন্যা এবং রবিউল ইসলামের হাতে ক্রেস্ট তুলে দেন প্রধান অতিথি। এছাড়াও হাসিমুখের সেরা হল কমিটি হিসেবে নির্বাচিত হন ছেলেদের ফজলুল হক হল ও মেয়েদের বেগম রোকেয়া হল।

উল্লেখ্য হাসিমুখ একটি স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন। দুস্থ , গরীব এবং প্রতিবন্ধীদের মুখে হাসি ফোটাতে সংগঠনটি বিভিন্ন স্বেচ্ছাসেবী কার্যকলাপ করে থাকে। এছাড়াও সংগঠনটি বিশ^বিদ্যালয়ে পরিষ্কার পরিচ্ছন্ন অভিযান পরিচালনা করে থাকে।


মন্তব্য

সর্বশেষ সংবাদ