শেকৃবিতে ভর্তি কার্যক্রম শুরু

চলবে ২০ ডিসেম্বর পর্যন্ত

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়
শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়

আজ মঙ্গলবার থেকে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের ভর্তি কার্যক্রম শুরু হয়েছে। তা চলবে আগামী ২০ ডিসেম্বর পর্যন্ত। বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদ ভবনে ভর্তির যাবতীয় কার্যক্রম চলবে।

ভর্তি কমিটি জানায়, ভর্তি পরীক্ষায় মেধা তালিকায় স্থান প্রাপ্ত শিক্ষার্থীদেরকে ১৮ ও ১৯ ডিসেম্বরের মধ্যে ভর্তি হতে হবে। ভর্তি কার্যক্রম চলবে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত। নির্ধারিত এই সময়ের পর মেধা তালিকার কেউ ভর্তির সুযোগ পাবে না। মেধা তালিকা থেকে ভর্তির পর অবশিষ্ট আসনে ২০ ডিসেম্বর অপেক্ষমান তালিকা থেকে ভর্তি করানো হবে।

ভর্তিচ্ছুদেরকে অবশ্যই সদ্য তোলা ৪ কপি সত্যায়িত ছবি, এসএসসি পাশের মূল সনদপত্র, ট্রান্সক্রিপ্ট এবং এইচএসসি পাশের ট্রান্সক্রিপ্টের মূলকপি অবশ্যই আনতে হবে। কোটায় চান্সপ্রাপ্তদেরকে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত সনদ নিয়ে আসতে হবে।

কৃষি অনুষদে ভর্তি ফি বাবদ ১৬ হাজার ৩০০ টাকা, এগ্রিবিজনেস ম্যানেজমেন্ট অনুষদে ১৮ হাজার ৪০০ টাকা, এনিম্যাল সাইন্স এন্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদে ২০ হাজার ৭০০ টাকা এবং ফিসারিজ অ্যান্ড একোয়াকালচার অনুষদে ১৬ হাজার ৩০০ টাকা ধার্য করা হয়েছে।


সর্বশেষ সংবাদ