বাকৃবিতে উইমেন সাইক্লিং ক্লাবের নতুন কমিটি গঠিত

  © টিডিসি ফটো

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) উইমেন সাইক্লিং ক্লাবের নতুন কমিটি গঠিত হয়েছে। নতুন কমিটিতে ফিশারিজ টেকনোলজি বিভাগের অধ্যাপক ড. ফাতেমা হক শিখা সভাপতি এবং ভেটেরিনারি অনুষদের শিক্ষার্থী সানজিদা হায়দার সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন।

মঙ্গলবার (৩০মে) বিকাল ৫টায় বিশ্ববিদ্যালয়ের টিএসসি মিনি কনফারেন্স কক্ষে ক্লাবের নতুন কমিটি ঘোষণা করেন অধ্যাপক ড. সুবাস চন্দ্র দাস।

নবনির্বাচিত কমিটির অন্য সদস্যরা হলেন, সহসভাপতি প্যারাসাইটোলজি বিভাগের অধ্যাপক অধ্যাপক ড. শিরিন আক্তার, পোল্ট্রি বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আনজুয়ারা খাতুন, মেরিন ফিশারিজ সায়েন্স বিভাগের অধ্যাপক উম্মে অহিদা রহমান, সহকারী সম্পাদক সানজিনা তাসনুভা মিশু, নাজমুল নাহার প্রিয়া। ব্যবস্থাপনা সম্পাদক রিমি চৌধুরী, সহকারী ব্যবস্থাপনা সম্পাদক ফাতেমা বিনতে লতিফ আচল, অর্থ-সম্পাদক মাসফিয়া রহমান, দপ্তর সম্পাদক লায়াবিন লতা এবং মিডিয়া ও পাবলিকেশন সম্পাদক হিসেবে নুবাহ নাশিতা ফারিহাত মনোনীত হয়েছেন।

ক্লাবের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে সহযোগী অধ্যাপক ড. শারমিন আকতারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. মো হারুন-অর-রশিদ, অধ্যাপক ড. ফৌজিয়া সুলতানা। এছাড়াও উইমেন সাইক্লিং ক্লাবের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র ইকরামুল হক টিটু বলেন, সাইক্লিং ক্লাব আমাদের মেয়েদের জন্য সময় এবং অর্থ বাঁচাতে সহায়তা করছে। এছাড়াও নারী অগ্রযাত্রা এবং স্বাধীনতায় দারুণ ভূমিকা রাখছে। সাইকেল একটি পরিবেশ বান্ধব বাহন হওয়ায় পরিবেশের উপর কোনও বিরূপ প্রভাব পড়ে না। ফলে সহজে আমরা অনাকাঙ্ক্ষিত আবহাওয়া থেকে রক্ষা পেতে পারি। দেশের সকল বিশ্ববিদ্যালয়ে এমন ক্লাব গড়ে তোলা দরকার। এই ক্লাবের উন্নতির জন্য সবসময় পাশে আছি এবং থাকব।


সর্বশেষ সংবাদ