আইআইইউসির ভর্তি পরীক্ষা শুরু কাল

  © ফাইল ফটো

চট্টগ্রামের আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় (আইআইইউসি) স্প্রিং ২০২০ সেশনের স্নাতক (সম্মান) শ্রেণীতে ভর্তি পরীক্ষা আগামীকাল ৮ ও ৯ জানুয়ারি অনুষ্ঠিত হবে। আজ মঙ্গলবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক সূত্রে বিষয়টি জানানো হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের একাডেমিক অ্যাফেয়ার্স ডিভিশনের তথ্য মতে, বর্তমানে বিশ্ববিদ্যালয়টিতে শরীয়াহ ও ইসলামী অনুষদ, কলা অনুষদ, সামাজিক বিজ্ঞান অনুষদ, বিজ্ঞান ও প্রকৌশলী অনুষদ, বাণিজ্য অনুষদ এবং আইন অনুষদের অধীনে মোট ১১টি বিভাগ রয়েছে।

আগামীকাল ০৮ জানুয়ারি সকাল ১০-২টা পর্যন্ত কম্পিউটার সাইন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং, ইলেক্ট্রনিক অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং, কম্পিউটার অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং ও ইংলিশ ল্যাংগুয়েজ অ্যান্ড লিটারেচার বিষয়ে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এছাড়া আগামী ০৯ জানুয়ারি কুরানিক সাইন্সেস অ্যান্ড ইসলামিক স্টাডিজ, দাওয়াহ এন্ড ইসলামিক স্টাডিজ, সাইন্সেস অব হাদিস অ্যান্ড ইসলামিক স্টাডিজ, ইকোনমিক্স অ্যান্ড ব্যাংকিং, আইন, ব্যাচেলর অব বিজনেস অ্যান্ডমিনেস্ট্রেশন ও ফার্মাসী বিভাগের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।


মন্তব্য

সর্বশেষ সংবাদ