সুষ্ঠুভাবে সম্পন্ন বেরোবির ভর্তি পরীক্ষা

  © টিডিসি ফটো

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষ স্নাতক (সম্মান) প্রথম বষের্র ভর্তি পরীক্ষার চতুর্থ দিনে ‘ডি’ এবং ‘ই’ ইউনিটের পরীক্ষার মাধ্যমে সুষ্ঠুভাবেই সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) সকাল ৯টা থেকে শুরু করে প্রথম দুটি শিফটে ডি এবং দুপুর ১:৩০টা থেকে শুরু হয়ে ৪:৩০ পর্যন্ত পরের দুটি শিফটে ‘ই’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হয়।

ভর্তি পরীক্ষা চলাকালীন কোন ধরণের অপ্রীতিকর ঘটনা ঘটেনি বলে নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয় প্রশাসনের মুখপাত্র তাবিউর রহমান প্রধান।

তিনি বলেন, সকলের সহযোগিতায় এবং আন্তরিক প্রচেষ্টায় ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন করা সম্ভব হয়েছে। পরীক্ষা সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, তারা নিজেদের দায়িত্বে কোন অবহেলা না করে বিশ্ববিদ্যালয়ের মান অক্ষুণ্ণ রাখতে কাজ করে গেছেন।

ভর্তি পরীক্ষা শুরুর পর থেকে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন একাডেমিক ভবনের পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন উপাচার্য ও কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা কমিটির আহবায়ক প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ।

উল্লেখ্য, গত রবিবার (১০ নভেম্বর, ২০১৯) এ ইউনিটের মধ্যদিয়ে চার দিনব্যাপী ভর্তি পরীক্ষা শুরু হয়। ১২ নভেম্বর ‘বি’ ইউনিট এবং ১৩ নভেম্বর ‘সি’ ও এফ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। ২০১৯-২০ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষ ভর্তি পরীক্ষায় ১৩১৫টি আসনের বিপরীতে মোট ৭৭ হাজার সাতশত ২৪ জন ভর্তিচ্ছু শিক্ষার্থী অংশ নেয়।

ভর্তি পরীক্ষার ফলাফলসহ যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.brur.ac.bd) এর মাধ্যমে জানা যাবে।


সর্বশেষ সংবাদ