ফেসবুকে হাবিপ্রবি ব্যবসায় শিক্ষা অনুষদের ফল প্রকাশ

  © ফাইল ফটো

করোনাভাইরাস পরিস্থিতির মাঝেই হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবি) ব্যবসায় শিক্ষা অনুষদের একাউন্টিং, ফিন্যান্স এন্ড ব্যাংকিং, ম্যানেজমেন্ট এবং মার্কেটিং বিভাগের লেভেল-৪ ও সেমিস্টার-১ শিক্ষার্থীদের ফলাফল প্রকাশ করা হয়েছে। আজ মঙ্গলবার (১৬ জুন) দুপুরে বিশ্ববিদ্যালয়ের ফেসবুক ও মেসেঞ্জার গ্রুপে এ ফলাফল প্রকাশ করা হয়।

এ ব্যাপারে ব্যবসায় শিক্ষা অনুষদের ডীন অধ্যাপক মো. কুতুব উদ্দিন বলেন, হাবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. মু. আবুল কাসেম স্যারের নির্দেশে আমি আমার অনুষদের সকল শিক্ষকের সাথে ফলাফল তৈরির বিষয়ে আলোচনা করি। করোনা পরিস্থিতিতে সকলেই আমাকে এ ফলাফলগুলো তৈরী করতে সহযোগীতা করেছেন।

এর আগে গত ১৭ মার্চ থেকে বিশ্ববিদ্যালয়ের শিক্ষা কার্যক্রম পুরোপুরি বন্ধ থাকার পর থেকেই শিক্ষার্থীরা সেশনজটের শংকায় দিন পার করে আসছে। সেই সাথে কবে নাগাদ খুলবে তারও কোন নিশ্চয়তা নেই। এরই মাঝে অনেকের ফাইনাল পরীক্ষা শেষ না হতেই বাসায় চলে আসতে হয়েছে, আবার অনেকের পরীক্ষা শুরু হওয়ার আগেই চলে এসেছেন।

প্রসঙ্গত, করোনা পরিস্থিতে শিক্ষার্থীদের পড়াশোনা অব্যাহত রাখার জন্য বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা বিভিন্ন সময়ে সামাজিক যোগাযোগমাধ্যমে নানা পরামর্শ দেওয়ার পাশাপাশি কিছু বিভাগ নিজ উদ্যোগে অনলাইন ক্লাস চালিয়ে যাচ্ছেন।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ