ফেসবুকে গণ বিশ্ববিদ্যালয়ের সাপ্লিমেন্টারী পরীক্ষার ফল প্রকাশ

  © ফাইল ফটো

করোনার প্রকোপ থেকে শিক্ষার্থীদের সুরক্ষা দিতে শিক্ষাপ্রতিষ্ঠানগুলোর অফিস খোলা থাকলেও নিয়মিত ক্লাস-পরীক্ষা কার্যক্রম বন্ধ রাখা হয়েছে। তবে শিক্ষার জট এড়াতে সীমিত আকারে চালু হয়েছে সাভারের গণ বিশ্ববিদ্যালয়ের (গবি) প্রশাসনিক কার্যক্রমও।

এরই অংশ হিসেবে এবার সাপ্লিমেন্টারী পরীক্ষার ফলাফল ফেসবুক গ্রুপে প্রকাশ করেছে কর্তৃপক্ষ। আজ সোমবার (৮ জুন) দুপুরে দুইটি বিভাগের ফলাফল প্রকাশ করেন পরীক্ষা নিয়ন্ত্রক মীর মুর্ত্তজা আলী বাবু।

প্রাণরসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের চতুর্থ সেমিস্টার পরে পদার্থ ও রসায়ন বিভাগের প্রথম, দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ ও ষষ্ঠ সেমিস্টারের সাপ্লিমেন্টারী পরীক্ষার ফল প্রকাশিত হয়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক মীর মুর্ত্তজা আলী বলেন, ফেসবুকে ফল প্রকাশ এর আগেও করা হয়েছে। ফেসবুকে পরীক্ষা নিয়ন্ত্রক পাতা দেখলেই জানা যাবে। এবার আরও গুরুত্ব দিয়ে করা হয়েছে। কারণ শিক্ষার্থীরা এখন ক্যাম্পাসের বাইরে আছেন। এছাড়া তাদের পক্ষে ফলাফল দেখা সম্ভব না।

তিনি বলেন, ফেসবুকে ফল প্রকাশ আগেও করেছি আমরা। মাঝখানে বন্ধ ছিল। এরপর থেকে সেমিস্টার ফাইনাল পরীক্ষার ফলাফল এভাবে প্রকাশিত হবে এই সিদ্ধান্ত নিয়েছি আমি নিজেই।

সাপ্লিমেন্টারী পরীক্ষা ফল পরীক্ষা নিয়ন্ত্রকের পাতায় প্রকাশিত হবে। যেন সকল শিক্ষার্থী সহজেই জানতে পারে৷ সেমিস্টার ফাইল পরীক্ষার বিষয়ে এখনো কোনো আলোচনা করা হয়নি, যোগ করেন তিনি।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ