অনলাইন মডেল টেস্টের আয়োজন করল রবি-টেন মিনিট স্কুল

  © ফাইল ফটো

আসন্ন এসএসসি পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন এমন শিক্ষার্থীদের জন্য প্রথমবারের মতো অনলাইনে এসএসসি মডেল টেস্টের আয়োজন করলো রবি-টেন মিনিট স্কুল। অনলাইন এ মডেল টেস্টটি সব শিক্ষার্থীর জন্য উন্মুক্ত।

রবি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, শিক্ষার্থীদের মডেল পরীক্ষায় অংশ নিতে রবি টেন মিনিট স্কুল অ্যাপটি ডাউনলোড করে তাদের শ্রেণি এসএসসি হিসাবে বাছাই করতে হবে। এসএসসি শিক্ষার্থীদের মতো শিগগিরই এইচএসসি শিক্ষার্থীদের জন্যও আয়োজন করা হবে অনলাইন মডেল টেস্ট।

যেকোনো এসএসসি পরীক্ষার্থী অন্যান্য শিক্ষার্থীদের তুলনায় তার প্রস্তুতি যাচাই করতে দেশের যেকোনো স্থান থেকে এই টেস্টে অংশ নিতে পারবেন। এরইমধ্যে প্রায় দশ হাজার পরীক্ষার্থী এই অনলাইন মডেল টেস্টে অংশ নিয়েছেন। ক্যাম্পেইন শেষে টেস্টে অংশগ্রহণকারীদের মধ্যে সর্বোচ্চ স্কোরধারী পাঁচ জন পাবেন ফোরজি স্মার্টফোন।

২৮ নভেম্বর থেকে শুরু হওয়া অনলাইন মডেল টেস্টটি ১৩ জানুয়ারি পর্যন্ত চলবে। মডিউলটি তিনটি ধাপে তৈরি করা হয়েছে: প্রস্তুতি পর্ব, চূড়ান্ত পর্ব-১ ও চূড়ান্ত পর্ব-২। প্রথম দুটি ধাপ রবি টেন মিনিট স্কুল অ্যাপ এবং শেষ ধাপটি এয়ারটেল ইয়োলো হাব অ্যাপে পাবেন শিক্ষার্থীরা।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ